সিলেট হার্ট ফাউন্ডেশনের বিনামূল্যে ডিভাইস ক্লোজার অপারেশন সম্পন্ন

সারজাহ চ্যারিটি ইন্টারন্যাশনালের উদ্যোগে দুবাই এ কর্মরত বিশিষ্ট শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. আহমেদ আল কামালীয়ের নেতৃত্বে একটি কার্ডিয়াক টিম ১৪ জন গরীব শিশু রোগীকে বিনামূল্যে ডিভাইস ক্লোজার অপারেশন সম্পন্ন করা হয়েছে।

শুক্রবার (১৭ জুন) থেকে ৩ দিন ব্যাপী অপারেশন কার্যক্রম পরিচালনার মাধ্যমে সিলেট অঞ্চলের হার্টের জন্মগত ত্রুটি সম্মিলিত শিশুদের ডিভাইস ক্লোজার অপারেশন করা হয়।

এসময় ডা. আহমেদ আল কামালীর সঙ্গে ছিলেন ডা. আহমেদ ইলেজাব, ডা. সালেম দেরাজ, ডা. মোহাম্মদ আব্দুল মজিদ এবং হামাদান আল শেকিলী।

এর পুরো কার্যক্রম আয়োজনে সারজা চ্যারেটি ইন্টারন্যাশনালের সাথে সার্বক্ষণিক জড়িত ছিলেন- হামাদান আল শেকিলী, সিলেটের বিশিষ্ট নেফরোলজিস্ট ডা. এম এ মজিদ এবং কার্ডিওলজিস্ট অধ্যাপক ডা. মো. খালেদ মহসিন।

এই কার্যক্রমকে সুন্দর ও সার্থক করে তোলার জন্য ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল সিলেটের পক্ষে সার্বিক তত্বাবধানে ছিলেন- হাসপাতালের পরিচালক এবং সিইও কর্নেল (অব.) শাহ আবিদুর রহমান। তিনি সারজা চ্যারিটি ইন্টারন্যাশনালকে তাঁদের সহযোগিতা প্রদানের জন্য আন্তরিক ধন্যবাদ জানান। প্রেক্ষিতে মোহাম্মদ হামাদান আল শেকিলী ভবিষ্যতে সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে এ ধরনের আরো কার্যক্রম পরিচালনার প্রতিশ্রুতি প্রদান করেন।