সিলেট সদর উপজেলা তাঁতী লীগের কমিটি অনুমোদন

বাংলাদেশ তাঁতী লীগ সিলেট সদর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। রোববার (২০ নভেম্বর) সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক সুজন দেবনাথ কমিটি অনুমোদন করেন।

আগামী দুই বছরের জন্য গঠিত কমিটির সভাপতি করা হয়েছে দিলওয়ার হোসেনকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে মো. কামাল হোসেনকে।

৪১ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যদের মধ্যে আট সহ-সভাপতি হলেন, শাহজাহান আহমদ, মাসুম আহমদ, মো. নজরুল ইসলাম, মো. জামাল মিয়া, মো. নুর মিয়া, মীর মো. জগলু মিয়া, আমজাদ হোসেন ও মো. আফরোজ মিয়া। কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে -মো. ইউনুস আলী ও শামীম আহমদকে।

কমিটির অন্যান্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক মনির উদ্দিন, দুলন দেবনাথ ও কাইয়ুম তালুকদার, অর্থ সম্পাদক ফয়সল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শামীম আহমদ, দপ্তর সম্পাদক রুবেল আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুস সালাম, আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, সমবায় ও তাঁত শিল্প উন্নয়ন বিষয়ক সম্পাদক খুর্শেদ আলম, বিজ্ঞান বিষয়ক সম্পাদক মো. জামাল উদ্দিন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রাব্বি চৌধুরী, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক সঞ্চিতা রানী ঘোষ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শাহ রুহেল আহমদ, শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক রেদওয়ান আহমদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আনিছ মিয়া, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক রাজা মিয়া, প্রশিক্ষণ ও পরিকল্পনা সম্পাদক সোহেল আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. রাসেল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. তৈয়বুর রহমান, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জাকির হোসেন এবং উপ-দপ্তর সম্পাদক জুয়েল আহমদ।

কমিটির ৬ সদস্য হলেন- আব্দুল মোছাব্বির, মো. আলকাছ মিয়া, জালাল মিয়া, ইকবাল হোসেন, রহিম আলী ও ফয়সল আহমদ।