সিলেট সদর উপজেলার ৩ ইউনিয়নেই নৌকার ভরাডুবি

সিলেট সদর উপজেলার ৩টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তিন ইউনিয়নেই স্বতন্ত্র প্রার্থীদের কাছে ভরাডুবি হয়েছে নৌকার প্রার্থীদের।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত কোনো বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া সদর উপজেলার টুকেরবাজার, খাদিমনগর ও খাদিমপাড়া ইউনিয়নে ভোটগ্রহণ সম্পন্ন হয়। এরপর গণনা শেষে রাত সাড়ে ৭টার দিকে নির্বাচনী ফলাফল ঘোষণা করেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল অনুযায়ী খাদিমনগর ইউনিয়নে চশমা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দিলোয়ার হোসেন। তিনি গতবারেরও চেয়ারম্যান। দিলোয়ারের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী ইকলাল আহমেদ।

খাদিমনগর ইউনিয়নের ১৩টি ভোট কেন্দ্রে মো. দিলোয়ার হোসেন পেয়েছেন মোট ১২ হাজার ৩৫০টি ভোট। আর নৌকার প্রার্থী ইকলাল আহমদ পেয়েছেন ১১ হাজার ৫৬০টি ভোট।

এদিকে সদর উপজেলার টুকের বাজার ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আনারস প্রতীকের প্রার্থী মো. সফিকুর রহমান। নৌকা প্রতীকের প্রার্থী চা শ্রমিক নেতা রাজু গোয়ালাকে হারিয়ে তিনি বিজয়ী হন।

এ ইউনিয়নে বিজয়ী মো. সফিকুর রহমান ৭১৮৮টি ভোট পেয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী চা শ্রমিক নেতা রাজু গোয়ালা পেয়েছেন ৪৩১০টি ভোট। এছাড়া চশমা প্রতীকের অপর প্রার্থী রফিক আহমদ পেয়েছেন ৮২৬টি ভোট।

উপজেলার খাদিমপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকে নির্বাচিত হয়েছেন বদরুল ইসলাম আজাদ। তার কাছে পরাজিত হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী মো. নজরুল ইসলাম।