সিলেট-ভোলাগঞ্জ সড়কে দুর্ঘটনা : নিহত বেড়ে ৭ জনে

সিলেটে কোম্পানীগঞ্জে যাত্রীবাহী মাইক্রোবাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহত বেড়ে সাতজনে দাঁড়িয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল সাড়ে নয়টার দিকে দিকে গোয়াইনঘাট উপজেলার সুন্দ্রাগাও এলাকার পিয়াইনগুল কলিম উল্লাহ উচ্চ বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে। পর্যটকবাহী মাইক্রোবাসটির সামনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারালে দুর্ঘটনাটি ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

জানা গেছে, ১১ জন পর্যটক নিয়ে মানিকগঞ্জ থেকে সিলেট আসা মাইক্রোবাসটি যাচ্ছিল পর্যটনকেন্দ্র সাদাপাথর। পথিমধ্যে কোম্পানিগঞ্জ উপজেলার সুন্দ্রাগাঁও এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি যানবাহনই ডোবায় পড়ে গেলে ঘটনাস্থলেই নিহত হন অটোরিকশা পাঁচ যাত্রী। হাসপাতালে নেয়ার পর মারা যান মাইক্রোবাসের চালকসহ আরও দুজন।

এদিকে এই ঘটনায় নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। পরিচয় পাওয়া গেছে চারজন হলেন, সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে মো. কালন (৩০) ও কোম্পানীগঞ্জের পূর্ব ইসলামপুর ইউনিয়নের কালিবাড়ি গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে মাওলানা কাজী আমির উদ্দিন (৪২), ঢাকা পশ্চিম ধানমন্ডি রায়ের বাজার এলাকার তাহের (৪৫) ও কোম্পানীগঞ্জের উত্তর রনিখাই ইউনিয়নের বতুমারা গ্রামের মো. ইদ্রিস আলী।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার প্রভাস কুমার সিংহ সিলেট ভয়েসকে দুর্ঘটনার এসব বিষয় নিশ্চিত করেছেন।

সিলেট ভয়েস/এএইচএম