সিলেট বিভাগে নৌকার বিজয়ীদের মহানগর আ.লীগের অভিনন্দন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সিলেট বিভাগের ১৯টি আসনের মধ্যে ১৫টিতে নৌকার বিজয়ী প্রার্থীদের অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের পক্ষে থেকে দলের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন।

এক শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ সিলেট-১ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ড.এ.কে আব্দুল মোমেনসহ ১৪টি আসনের নৌকার বিজয়ী প্রার্থীদের অভিনন্দন জানান।

বিজয়ীরা হলেন- সিলেট-২ শফিকুর রহমান চৌধুরী, সিলেট-৩ হাবিবুর রহমান হাবিব, সিলেট-৪ ইমরান আহমদ, সিলেট-৬ নুরুল ইসলাম নাহিদ, মৌলভীবাজার-১ আসনে শাহাব উদ্দিন, মৌলভীবাজার-২ আসনে শফিউল আলম চৌধুরী নাদেল, মৌলভীবাজার-৩ আসনে জিল্লুর রহমান, মৌলভীবাজার-৪ আসনে উপাধ্যক্ষ আবদুস শহীদ, হবিগঞ্জ-২ আসনে ময়েজ উদ্দিন শরিফ রুহেল, হবিগঞ্জ-৩ আসনে আবু জাহির, সুনামগঞ্জ-১ আসনে অ্যাডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার, সুনামগঞ্জ-৩ আসনে এম এ মান্নান, সুনামগঞ্জ-৪ আসনে ড. মুহাম্মদ সাদিক ও সুনামগঞ্জ-৫ আসনে মুহিবুর রহমান মানিক।

নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা মনোনীত সিলেটের ১৯টি আসনের মধ্যে ১৫টিতে নৌকার প্রার্থীদের বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধ ছিলেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছেন। বিএনপি অনেক ষড়যন্ত্র করেও নির্বাচন বানচাল করতে পারেনি। জনগণ স্বতঃস্ফূর্ত ও উৎসবমুখর পরিবেশে নির্বাচনে অংশগ্রহণ করেছে। এটা প্রমাণিত হয়েছে যে, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অধীনেই অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব। যারা বিদেশি পর্যবেক্ষক ছিলেন তারা ইতিমধ্যে বলেছেন, একটি অবাধ , সুষ্ঠু, গ্রহণযোগ্য ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তারা এই নির্বাচনে সন্তুষ্টি প্রকাশ করেছেন।

তারা বলেন, নেতৃবৃন্দ সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করায় টানা চতুর্থবারের মতো আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী নির্বাচিত হতে যাচ্ছেন। বিগত ১৫ বছরের মতই প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে এবং আগামীর বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ, ইনশাআল্লাহ।