সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিস্ট্রার সমিতির সভা

সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিস্ট্রার সমিতির কার্যকরি কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) সকাল ১১টায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই সভার আয়োজন করা হয়।

সভায় বক্তারা বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটুক্তিকারীদের শাস্তি দাবি করেন। নেতৃবৃন্দ বলেন, ইসলামের বিরুদ্ধে যারাই কথা বলবে তাদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করা হবে। জাতীয় সংসদে কথিত এক এমপি জিহাদের বিরুদ্ধে কথা বলেছিলেন। তার এই বক্তব্যের প্রতি আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিষ্ট্রার সমিতির ভারপ্রাপ্ত সভাপতি কাজী মাওলানা আব্দুল জলিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ কাজী মাওলানা মঈনুল ইসলাম পারভেযের সঞ্চালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিস্ট্রার সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী মাওলানা জয়নুল ইসলাম মুনিম। এতে স্বাগত বক্তব্য দেন মাওলানা কাজী জমিরুল ইসলাম মমতাজ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সহ-সভাপতি ক্বারী মাওলানা কাজী গোলাম আহমদ, কাজী মাওলানা আব্দুল মান্নান, কাজী মাওলানা সিরাজুল ইসলাম চৌধুরী, কাজী মাওলানা খলিলুর রহমান, কাজী মাওলানা আব্দুল মান্নান, কাজী মাওলানা আব্দুস সামাদ, কাজী মাওলানা নুরুল আজিজ চৌধুরী, কাজী মাওলানা মাহবুব আহমদ, কাজী মাওলানা খন্দকার ফখরুল ইসলাম, কাজী মাওলানা ইউসুফ সিরাজী, কাজী মাওলানা ইউসুফ শরীফ, কাজী মাওলানা মখলিছুর রহমান আমিন প্রমুখ।