সিলেট বিভাগীয় তারুণ্যের সমাবেশে যোগ দিন : মিজান চৌধুরী

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী বলেছেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকারের পতন ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে ছাত্র ও তরুণ এবং যুবসমাজকে এগিয়ে আসতে হবে। এক্ষেত্রে দেশপ্রেমিক যুব সমাজের প্রতিনিধিত্বশীল সংগঠন হিসেবে সবাইকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

তিনি বলেন, আওয়ামী সরকার যতই ষড়যন্ত্র করুক না কেন আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। দেশের সর্বস্থরের মানুষের ন্যায় তরুণ সমাজও এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। তাই দেশ বাঁচাতে আগামী ৯ জুলাই সিলেট বিভাগীয় তারুণ্যের সমাবেশে দলে দলে যোগদান করে স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে আন্দোলনে অংশ নিন।

মঙ্গলবার (৪ জুলাই) বিকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে দোয়ারাবাজার উপজেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল কর্তৃক আয়োজিত আগামী ৯ জুলাই সিলেট বিভাগীয় তারুণ্যের সমাবেশ সফল করার লক্ষ্যে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

দোয়ারাবাজার উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দিনের সভাপতিত্বে ও দোয়ারাবাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এরশাদুর রহমান এরশাদের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, দোয়ারাবাজার উপজেলা বিএনপি সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান শাহজাহান মাষ্টার, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবু হুরায়রা সুরত, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মানিক মাষ্টার, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ, উপজেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক হেলাল মিয়া, আহবায়ক কমিটির সদস্য এইচ এম কামাল, সদস্য জাকির আহমদ, সাবেক চেয়ারম্যান আবু হেনা আজিজ, আহ্বায়ক কমিটির সদস্য তাইবুর রহমান, সদস্য আব্দুল হক, আমান উল্লাহ, দোয়ারাবাজার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নুর আলম, আব্দুল আজিজ, হাফিজুর রহমান, আব্দুল মতিন, জাহাঙ্গীর আলম পারভেজ, দোয়ারাবাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মনির উদ্দিন মেম্বার, মোশাররফ মজুমদার, শুকুর আলী, এডভোকেট সাইফুল ইসলাম, সুমন পাশা, তোফায়েল আহমেদ রাসেল, ফারুক আহমদ ফটিক, দোয়ারাবাজার সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক তারেক আহমদ রাজ, দোয়ারাবাজার উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক তানভির আহমদ, সজল আহমদ মারুফ, বেলায়েত হুসেইন, আজিজুল হল সুমন, রুবেল আহমদ, ইব্রাহিম আল মাসুম প্রমুখ।