সিলেট থেকে ঢাকাগামী বাসের ধাক্কায় কিশোর নিহত

গাজীপুরের কালীগঞ্জে সিলেট থেকে ঢাকাগামী এনা পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার এক কিশোর যাত্রী নিহত হয়েছে। তাৎক্ষণিভাবে নিহতের নাম-পরিচয় জানা যায়নি। তবে তার আনুমানিক বয়স ১৭ বছর।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে কালীগঞ্জ বাইপাস সড়কের মূলগাঁও এলাকায় ঘটা এ দুর্ঘটনায় মিরাজ (১৫) নামে আরও এক কিশোর আহত হয়েছে। সে গাজীপুরের টঙ্গী এলাকার জালাল মিয়ার ছেলে।

কালীগঞ্জ থানার এসআই মো. ফজলুল হক জানান, বেলা সাড়ে ১১টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও এলাকার পাঁচদোনাগামী একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই অটোরিকশার কিশোর যাত্রী নিহত হয়। এ ঘটনায় মিরাজ নামে অপর কিশোর যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে হাসপাতাল পাঠানো হয়।

এসআই জানান, দুর্ঘটনার পর এনা পরিবহনের বাস ও চালককে স্থানীয়রা ধরে থানায় সোর্পদ করেছে। এছাড়া দুর্ঘটনাকবলিত সিএনজিচালিত অটোরিকশাটি থানা হেফাজতে রয়েছে।