সিলেট জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানকে স্বাগত জানিয়ে সিলেট জেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিলটি নগরীর কোর্ট পয়েন্টে থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা পয়েন্টে এক পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক দেশরত্ন শেখ হাসিনার আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্যে সদ্যঘোষিত বাংলাদেশ ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের নেতৃত্বে আগামীর সকল আন্দোলন-সংগ্রামে সিলেট জেলা ছাত্রলীগ রাজপথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

সাধারণ সম্পাদক রাহেল সিরাজ বলেন, অপশক্তির ছায়াটুকুও আমরা জনগণের জানমালের ওপর পড়তে দেবো না। দেশবিরোধী শক্তি কোনো নৈরাজ্য করতে চাইলে আমরা তা প্রতিহত করতে তৈরি আছি। বিজয়ের মাসে বিএনপি, জামায়াত, ছাত্রদলসহ সকল প্রকার অপশক্তি রুখতে এবং দেশরত্ন শেখ হাসিনার চলার পথ মসৃণ রাখার জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছে সিলেট জেলা ছাত্রলীগ।