সিলেট জেলা কর আইনজীবী সমিতির প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন

সিলেট অঞ্চলের কর কমিশনার সৈয়দ জাকির হোসেন বলেছেন, উন্নত স্মার্ট বাংলাদেশে বিনির্মাণে রাজস্ব আহরণ বৃদ্ধির বিকল্প নেই। প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা অর্জন করে রাষ্ট্রের রাজস্ব বৃদ্ধিতে আয়কর আইনজীবীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।‘

বুধবার (১৫ মে) সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর মেন্দিবাগে সিলেট জেলা কর আইনজীবী সমিতিরহলরুমে সিলেট জেলা কর আইনজীবী সমিতির তিনদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠান ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘কর আইনজীবীদের প্রশিক্ষণ জ্ঞানকে কাজে লাগিয়ে সঠিকভাবে কর প্রদানে করদাতাদের উৎসাহিত করতে এবং কর আহরণ বৃদ্ধি ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কর আইনজীবীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজিজুর রহমান অ্যাডভোকেটের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট কর অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার এ. জেড. এম. নুরুজ্জামান, যুগ্ম কর কমিশনার সাইয়ীদ ফাহ্দ আল করিম।

তিনদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন বাংলাদেশ ট্যাক্স ট্রেনিং ইন্সটিটিউটের প্রশিক্ষক ইমরুল কয়েস এফসিএ।