সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি মোশাররফ হোসেন

সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেন।

রোববার (১৩ নভেম্বর) অক্টোবর মাসের মাসিক কল্যাণ সভায় অভিন্ন মানদন্ড পর্যালোচনায় সকল ক্যাটাগরিতে সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় তাঁর হাতে সম্মাননা স্মারক তুলে দেন সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ্ আল মামুন।

পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ্ আল মামুন সিলেট জেলায় যোগদান করার পর এটি তার দেওয়া প্রথম সম্মাননা। (ওসি) মোশাররফ হোসেন গত এপ্রিল মাসে সিলেট পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভায় জকিগঞ্জ থানার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন। তৎকালীন পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম) তার হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

এর আগে (ওসি) মোশাররফ হোসেন সিলেট মেট্রোপলিটন পুলিশের সিলেট কোতয়ালী মডেল থানা ও এয়ারপোর্ট থানার (ওসি) হিসাবে থাকাকালীন সময়ে দুই থানার শ্রেষ্ঠ (ওসি) নির্বাচিত হন।

এ বিষয়ে জকিগঞ্জ থানার (ওসি) মোশাররফ হোসেন বলেন, ‘প্রকৃতপক্ষে জকিগঞ্জ থানার সকল পদের (কনস্টেবল হতে ওসি তদন্ত পর্যন্ত) পুলিশ সদস্যদের অক্লান্ত পরিশ্রমের ফসল এই সম্মাননা স্মারক। এই সম্মাননা স্মারকটি টিম জাকিগঞ্জের সকল সদস্যদের প্রতি উৎসর্গ করলাম।’

এদিকে সিলেট জেলার শ্রেষ্ঠ সার্কেল হিসেবে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইন স্যার ও জকিগঞ্জ থানার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) উজায়ের আল মাহমুদ আদনান ও শ্রেষ্ঠত্বের এই সম্মাননা স্মারক গ্রহণ করেন।