সিলেট ছাত্রদলের শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ

বন্যায় ক্ষতিগ্রস্ত এসএসসি-২০২২ পরীক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুর ১টায় সিলেট সদর উপজেলার হাটখলা ইউপির হলরুমে বন্যায় ক্ষতিগ্রস্ত এসএসসি ২০২২ পরীক্ষার্থীদের মধ্যে কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশে শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

সিলেট মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল মুকিত তুহিনের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন লিমন ও জেলা ছাত্রদলের মুক্তিযোদ্ধা ও গবেষণা বিষয়ক সম্পাদক আজমল হোসেন অপুর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ২নং হাটখলা ইউপির চেয়ারম্যান কে এম রফিকুজ্জামান, হাটখলা ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম, সিলেট জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি মাসরুর রাসেল, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল আহমদ, আফসার শহীদ চৌধুরী সায়েম।

বিতরণ অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, বন্যায় একটি দেশের মানুষের সাময়িক ক্ষতির মাধ্যমে শিক্ষার আলো নিভিয়ে দিতে পারে না। তাই সাম্প্রতিক বন্যায় বিপর্যয়ে সুন্দর সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য সামনের এসএসসি পরীক্ষাকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করতে হবে। পরীক্ষার ফলাফল সর্বোচ্চ মানের জন্য চেষ্টা করতে হবে।

অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন- মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ ইমু, আশিকুর রহমান আশিক, এম এ আহাদ সুয়েব, জৈন্তা উপজেলার যুগ্ম আহ্বায়ক ইমরান আহমদ, সুয়েব আহমদ, মো. আব্দুল্লাহ ইলিয়াছ, রুবেল আহমদ, সাকের আহমদ, কামরুল ইসলাম, বাবু, নুরুল ইসলাম মাহিন, নজম উদ্দিন নিজাম, মুজাহিদ আহমদ প্রমুখ।