সিলেট ক্লাবের ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সিলেট ক্লাব লিঃ এর ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত দুদিন ব্যাপি অনুষ্ঠান মালা সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে ১৯ জানুয়ারি ক্লাবে আয়োজন করা হয় শিশু-কিশোর কিশোরীদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আবৃত্তি অনুষ্ঠান। তিন গ্রুপে বিভক্ত হয়ে প্রতিযোগীরা অংশগ্রহণ করেন এবং বিজয়ীদের মধ্যে পুরষ্কার প্রদান করা হয়।

২০ জানুয়ারি প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে শনিবার সন্ধ্যায় প্রথম পর্বে অনুষ্ঠিত হয় পিঠা উৎসব। আনুষ্ঠানিকভাবে পিঠা উৎসবের উদ্বোধন করেন সিলেট ক্লাবের সাবেক প্রধান উপদেষ্টা শফিউল আলম চৌধুরী নাদেল। সিলেট ক্লাবের সভ্যদের পরিবারের সদস্যরা নানা রকম পিঠা নিয়ে বসেন বিভিন্ন স্টলে।

সিলেট ক্লাবের সাবেক প্রধান উপদেষ্টা হাফিজ আহমদ বিচারকের দায়িত্ব পালন করতে যেয়ে বিভিন্ন স্টল পরিদর্শন করেন। শেষে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের মধ্যে পুরষ্কার প্রদান করেন ক্লাব উপদেষ্টা ফয়সল আহমদ চৌধুরী।

দ্বিতীয় পর্বে ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকীর দৃষ্টিনন্দন কেক কাটা হয়। এসময় উপস্থিত ছিলেন সিলেট ক্লাবের সাবেক প্রেসিডেন্ট হাসিন আহমদ, সাবেক প্রেসিডেন্ট শমসের জামাল, সাবেক প্রধান উপদেষ্টা হাফিজ আহমদ, ক্লাবের প্রধান উপদেষ্টা হারুনুর রশীদ দিপু, উপদেষ্টা ফয়সল আহমদ চৌধুরী ও অ্যাডভোকেট মাহফুজুর রহমান, সিলেট ক্লাব লিঃ এর কার্যকরী কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল ওয়াছেহ চৌধুরী জুবের, ডাইরেক্টর অ্যাডমিন আলী ওয়াসিকুজ্জামান চৌধুরী অনি, ডাইরেক্টর রিক্রিয়েশন শাহাদৎ হোসেন, ডাইরেক্টর স্পোর্টস এন্ড কালচার জিল্লুর রহমান সুমন, ডাইরেক্টর ফুড এন্ড অ্যাকোমেডেশন রথীন্দ্র কুমার দাস নিশু সহ ক্লাবের বিপুল সংখ্যক সভ্য ও তাদের পরিবারের সদস্যরা।

তৃতীয় পর্বে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সঙ্গীত পরিবেশন করেন, অদ্বিথীয়া অথি ও মিথিলা ।