সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত

সারাদেশের ন্যায় সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে। জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজ ও জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের শিক্ষার্থীরা এ পরীক্ষা কেন্দ্রে অংশগ্রহণ করছে।

পরীক্ষার্থীদের অনুমোদিত পরীক্ষা উপকরণ নিয়ে সারিবদ্ধভাবে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করানো হচ্ছে। কেন্দ্রে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী মোতায়েন করা হয়েছে। শিক্ষক ও পরীক্ষার্থী ছাড়া কেন্দ্রে প্রবেশে কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে। চলমান এসএসসি পরীক্ষায় কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি। পরীক্ষার্থীরা উৎসবমুখর ও সুশৃঙ্খল পরিবেশে পরীক্ষা দিচ্ছে। তাছাড়া পরীক্ষার্থীদের জন্য তাৎক্ষণিক চিকিৎসা সেবার ব্যবস্থাও করা হয়েছে। পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে কেন্দ্র সচিবের তত্ত্বাবধানে প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা ট্যাগ অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য সিলেট বিভাগীয় কমিশনার, শিক্ষাবোর্ড এর চেয়ারম্যান, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এবং জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এর চেয়ারম্যান এ পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

প্রেস বিজ্ঞপ্তি