সিলেট উইমেন্স মেডিকেল কলেজের ত্রাণ বিতরণ

সিলেটের গোয়াইনঘাটের বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল। মঙ্গলবার (২৮ জুন) দিনভর গোয়াইনঘাট উপজেলার ইমরান আহমদ বালিকা বিদ্যালয় ও কলেজ মাঠে বন্যাদুর্গত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে

এ সময় উপস্থিত ছিলেন, সিলেট উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ফজলুর রহিম কায়সার, মেডিকেলের পরিচালক কোম্পানি হলি সিলেট হোল্ডিং লিমিটেডের সাবেক চেয়ারম্যান ডা. ওয়ালী তছর উদ্দিন, পরিচালক এমদাদ হোসেন চৌধুরী, প্রফেসর ডা. তহুর আব্দুল্লাহ চৌধুরী, প্রফেসর ডা. নজরুল ইসলাম ভুইঁয়া, প্রফেসর ডা. আল মোহাইমিন, সহযোগী অধ্যাপক ডা. হোসাইন আহমদ, সহযোগী অধ্যাপক ডা. সুমা বেগম, উপ-পরিচালক ডা. হিমাংশু শেখর দাস, ডা. নিজাম আহমদ ও ডা. ইশতিয়াক জামান।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম এবং ইমরান আহমদ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ফজলুল হক।

ত্রাণ বিতরণকালে তারা বলেন, সাম্প্রতিক বন্যায় সিলেটের ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে ২৫ লক্ষ টাকার ত্রাণ তহবিল গঠন করা হয়েছে। এই তহবিলে উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের সকল কর্মকর্তা-কর্মচারীর একদিনের বেতনের টাকা উৎসর্গ করা হয়েছে। এই তহবিল থেকে বন্যাদুর্গত এলাকায় ত্রাণসামগ্রী বিতরণের পাশাপাশি বন্যার্তদের চিকিৎসাসেবায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত উইমেন্স মেডিকেল কলেজের এই মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।