সিলেটে হবে বাংলাদেশ-মালয়েশিয়া ম্যাচ

সিলেট শহরে এখনও রয়ে গেছে বন্যার পানি বাড়ার শঙ্কা। তবু আগামী ২৩ ও ২৬ জুন সিলেট জেলা স্টেডিয়ামে মালয়েশিয়ার বিপক্ষে বাংলাদেশ নারী ফুটবল দলের দুটি আন্তর্জাতিক ম্যাচ আয়োজনে আশাবাদী বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

রোববার (২৯ মে) বিকেলে বাফুফে নারী উইংয়ের সভা শেষে কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেন, বঙ্গবন্ধু স্টেডিয়ামে সংস্কার কাজ চলছে। আন্তর্জাতিক মানের স্টেডিয়াম আমাদের হাতে একটি। তাই সিলেটেই ম্যাচটি আয়োজনের জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি।

আজকের সভায় জুমে যুক্ত ছিলেন নির্বাহী সদস্য এবং সিলেট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মাহিউদ্দিন আহমেদ সেলিম। তার বরাত দিয়ে সভা শেষে মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান কিরণ জানিয়েছেন, আমাদের সেলিম ভাই সিলেট থেকে যুক্ত হয়েছিলেন আজকের সভায়। তিনি জানিয়েছেন, সিলেটে প্রতিদিনই বন্যার অবস্থার উন্নতি হচ্ছে। জুনের শেষ নাগাদ পরিস্থিতি বেশ স্বাভাবিকই থাকবে।

সিলেট বৃষ্টিপ্রবণ এলাকা। জুনের শেষে বৃষ্টি হওয়ার সম্ভাবনা থাকে। বৃষ্টিতে ঘাসের মাঠে ম্যাচ আয়োজনে সমস্যা হলেও এখনও বিকল্প ভাবতে চান না কিরণ, তিনি বলেন, আমরা এখনই বিকল্প ভাবতে চাই না। সিলেটকে কেন্দ্র করেই সবকিছু চালিয়ে যাচ্ছি।

বাংলাদেশের নারী ফুটবলাররা সব সময় অনুশীলন করেন টার্ফের মাঠে। সাবিনাদের ঘাসের মাঠে অনুশীলনে অভ্যস্ত করার জন্য ১৭ জুন সিলেটে পাঠানো হবে বলে জানা গেছে।