সিলেটে সরকারি কর্মকর্তাদের সাথে মন্ত্রীপরিষদ সচিবের মতবিনিময়

সিলেট বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মন্ত্রীপরিষদ সচিবের কর্মসম্পাদন ব্যবস্থাপনা ও জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৩টায় সিলেট নগরীর সার্কিট হাউজে বিভাগীয় প্রশাসন ও সিলেট জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিলেটের বিভাগীয় কমিশনার ড. মো. মোশাররফ হোসেন সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। এসময় তিনি সিলেট জেলা ও বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন এবং সিলেটের সার্বিক বিষয়াদি নিয়ে বিস্তর আলোচনা করেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এটুআই’র হিউম্যান ডেভেলপমেন্ট মিডিয়ার সিনিয়র স্ট্র্যাটেজিক এডভাইজার এবং তথ্য মন্ত্রণালয়ের সাবেক সচিব মিজ কামরুন নাহার, সিলেট রেঞ্জের ডিআইজি মোহাম্মদ মফিজ উদ্দিন আহম্মেদ, ১৭ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার সিলেট মেজর জেনারেল হামিদুল হক, সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিনহা, সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলার পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল মামুন, মৌলভীবাজারের পুলিশ সুপার মো. জাকারিয়া, হবিগঞ্জের পুলিশ সুপার মোরাদ আলী, সুনামগঞ্জের পুলিশ সুপার এ এসহান শাহ, সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সন্দীপ কুমার সিংহ, স্থানীয় সরকার সিলেটের উপ-পরিচালক মো. মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আনোয়ার সাদাত, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মোবারক হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তৌসিফ আহমদসহ বিভিন্ন দপ্তরের প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।