সিলেটে শেখ হাসিনার বিচারের দাবিতে যুবদলের বিক্ষোভ মিছিল

সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার বিচারের দাবিতে সিলেটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর যুবদল। এসময় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও এতে অংশ নেন। বুধবার (২১ আগস্ট) দুপুরে এ বিক্ষোভ মিছিল করা হয়।

সিলেট মহানগর যুবদল সভাপতি শাহ-নেওয়াজ বক্ত চৌধুরী তারেকের সভাপতিত্বে ও সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদের পরচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেন, ‘বিগত ১৭ বছরে বিএনপির হাজার-হাজার নেতাকর্মীকে ‘গুম ও খুন’সহ শাপলা চত্বরে আলেমদের বিনা বিচারে হত্যা ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নির্বিচারে গুলি করে শিশুসহ শত শত ছত্র-জনতাকে হত্যা করেছে স্বৈরাচারী শেখ হাসিনা ও তার দোসররা। পরে আন্দোলনের তোপের মুখে দেশছেড়ে পালিয়ে যায় শেখ হাসিনাসহ তার অনেক দোসররা। মানবতাবিরোধী হত্যাকাণ্ডে জড়িতের দায়ে শেখ হাসিনাকে দ্রুত দেশে এনে বিচারের আওতাধীন করতে হবে।’

এসময় উপস্থিত ছিলেন, মির্জা মোঃ সম্রাট হোসেন, তোফাজ্জল হোসেন বেলাল, সোহেল মাহমুদ, নজরুল ইসলাম, উমেদুর রহমান, কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, ফকরুল ইসলাম রুমেল, কল্লোল জ্যাতি বিশ্বাস জয়সহ সিলেট জেলা ও মহানগর বিভন্ন পর্যায়ের নেতাকর্মী।