সিলেটে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি) এর উদ্যোগে এবং জনশক্তি ক্রীড়া ও সাংস্কৃতিক ফোরামের আয়োজনে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে সিলেট নগরীর আলমপুরস্থ সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের টেকসই উন্নয়নে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ শেখ মোহাম্মদ নাহিদ নিয়াজের সভাপতিত্বে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো’র মহাপরিচালক মো. শহীদুল আলম এনডিসি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান এবং জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো’র উপ-পরিচালক রফিকুল ইসলাম।

টিটিসি ইন্সট্রাক্টর জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ খুরশেদ আলম, সিলেট জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মীর কামরুল হোসেন, টিটিসির চিফ ইন্সট্রাক্টর শামীমা আক্তার, শাহ আলম পাটোয়ারী, ইন্সট্রাক্টর মাজেদুর রহমান, মনিরুজ্জামান মনির, রেজাউল করিম, মোয়াজ্জেম হোসেন, মিতা রানী সিনহা, দেলওয়ার হোসেন ও জব রিপ্লেসমেন্ট অফিসার নিলুফার ইয়াসমিন নিলা।

অনুষ্ঠানে টিটিসির ৩০ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতরণ করেন প্রধান অতিথি মো. শহীদুল আলম এনডিসি।