সিলেটে বিটিসিএল’র অংশীজন সভা অনুষ্ঠিত

সোমবার (১৪ নভেম্বর) বিটিসিএল’র ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিন সিলেট বিটিসিএল এক্সচেঞ্জ পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে তিনি বিটিসিএল’র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, গ্রাহক এবং অন্যান্য প্রতিষ্ঠানের স্থানীয় প্রতিনিধির সাথে অংশীজন সভায় মিলিত হন।

সকাল সাড়ে ১০টায় টেলিযোগাযোগ অঞ্চল (পূর্ব) ও সংশ্লিষ্ট ট্রান্সমিশন অঞ্চলের সার্বিক কার্যক্রম বিষয়ে তিনি সভা করেন। পরবর্তীতে দুপুর সাড়ে ১২টায় বিভিন্ন পর্যায়ের অংশীজনের সাথে বিটিসিএল’র সেবা ও তাদের প্রত্যাশা বিষয়ক মতবিনিময় সভা করেন।

এসময় সেবার মান বৃদ্ধির জন্য ড. মো. রফিকুল মতিন উপস্থিত টেলিযোগাযোগ অঞ্চল (পূর্ব) ও সংশ্লিষ্ট ট্রান্সমিশন অঞ্চলের কর্মকর্তা ও কর্মচারীদের দিকনির্দেশনা প্রদান করেন।

বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক অপটিক্যাল ফাইবারের মাধ্যমে GPON সংযোগের দ্বারা দ্রুতগতির ইন্টারনেট সেবাসহ একই সাথে টেলিফোনে কথা বলা, LLI সংযোগের মাধ্যমে ডেডিকেটেড দ্রুতগতির ইন্টারনেট সেবা, Allap apps মাধ্যমে অডিও, ভিডিও কলসহ খুবই সাশ্রয়ী মূল্যে কল করার সুবিধার কথা অংশীজনকে অবহিত করেন। এছাড়া Telesheba apps এর মাধ্যমে বিটিসিএল’র যেকোনো সেবা সম্পর্কিত অভিযোগ জানানোর সুবিধা আছে বলে বিটিসিএল’র ব্যবস্থাপনা পরিচালক সভায় জানান।

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার বিষয়ে গ্রাহকের পক্ষ থেকে আরও ভূমিকা রাখার জন্য অনুরোধ করা হয়।

গ্রামীণফোন ও রবি আক্সিয়াটা লিমিটেডের স্থানীয় প্রতিনিধির সাথে অপটিক্যাল ফাইবার এবং টাওয়ার শেয়ারিং ও মেইনটেন্যান্স সেবার মান আরও উন্নত ও টেকসই করার বিষয়ে গুরুত্ব আরোপ করেন ড. মো. রফিকুল মতিন।

Modernization of Telecommunication Network (MoTN) প্রকল্পের প্রকল্প পরিচালক আসাদুজ্জামান চৌধুরী, চিফ জেনারেল ম্যানেজার মোহাম্মদ আলী সরকার, জেনারেল ম্যানেজার মো. গোলাম মোস্তফা, ডেপুটি জেনারেল ম্যানেজার (গ্রাহক সেবা) মুহাম্মদ জাকির হোসেন ভূঁঞা, ডেপুটি জেনারেল ম্যানেজার (টেলিকম) মিহির রায়সহ অত্র বিভাগের আওতাধীন সকল কর্মকর্তা এবং বিভিন্ন সরকারি ও বেসরকারি পর্যায়ের অংশীজন সভায় উপস্থিত ছিলেন।