সিলেটে বিজিবির ইফতার, রাতের খাবার ও খাদ্যসামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে বিজিবি সিলেট সেক্টর ও সিলেট ব্যাটালিয়ন-৪৮ এর পক্ষ থেকে দায়িত্বপূর্ণ এলাকার দুস্থ দরিদ্র জনগণের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকাল ০৪ টায় সিলেটের আখালিয়ায় ২৫০ টি দুস্থ দরিদ্র পরিবারের মাঝে এসব ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট সেক্টর বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী, বিজিবিএম, পিএসসি ও সিলেট ব্যাটালিয়ন-৪৮ এর উপ-অধিনায়ক মেজর মো. রাফাত-বিন-আলম মুন সহ বিজিবির কর্মকর্তাবৃন্দ৷

এসময় উপস্থিত বিজিবি কর্মকর্তারা জানান, রমজান মাস আত্মশুদ্ধি ও সংযমের মাস। এই মাস সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। আর সেই ভ্রাতৃত্ববোধ থেকেই বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আর্থ মানবতার সেবায় অসহায় ও দুস্থদের জন্য বিভিন্ন কল্যাণমূলক কার্যক্রম গ্রহণ করে আসছে। এরই ধারাবাহিকতায় দুস্থ ও বিপন্ন মানুষদের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ।

ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান বিজিবি কর্মকর্তারা।

এর আগে গত বুধবার বিজিবি উত্তর-পূর্ব রিজিয়নের সিলেট সেক্টরের অধীনস্থ সিলেট ব্যাটালিয়ন-৪৮ ও জকিগঞ্জ ব্যাটালিয়ন-১৯ এর পক্ষ থেকে দায়িত্বপূর্ণ এলাকার ৮ শতাধিক দুঃস্থ ও বিপন্ন মানুষের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।