সিলেটে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জন্মদিন পালন

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সিলেটে আলোচনা সভা, নগদ অর্থ ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ আগষ্ট) সকাল ১০ টায় সিলেট জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অদিপ্তরের আয়োজনে আলোচনা সভা, নগদ অর্থ ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

সিলেটের জেলা প্রশাসক মো: মজিবর রহমানের সভাপতিত্বে ও সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া বিনতে সোলয়ামাইনের পরিচালনা প্রধান অতিথির বক্তব্যে রাখেন, সিলেটের বিভাগীয় কমিশনার ড.মুহাম্মদ মোশাররফ হোসেন।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, সিলেট জেলার পুলিশ সুপার ও অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন, মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সন্দীপ কুমার সিংহ।

এছাড়া উপস্থিত ছিলেন, সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমদ, স্থানীয় সরকার সিলেটের উপ-পরিচালক মো:মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আনোয়ার সাদাত, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: ইমরুল হাসান, জেলা সমাজ সেবার উপ-পরিচালক নিবাস রঞ্জন দাস, সদর উপজেলা নির্বাহী অফিসার নুশরাত আজমিরি হক, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ফারজানা আক্তার মিতা, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার আফছানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো: রাহাত বিন কুতুব, সিলেট অনলাইন প্রোসক্লাবের সভাপতি সাংবাদিক মুহিত চৌধুরী, জেলার মহিলা বিষয়ক উপ- পরিচালক শাহিনা আক্তার।