সিলেটে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সিলেটে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের খেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২ জুন) বিকেল ৪টায় নগরীর আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে এ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইয়াসমিন নাহার রুমা সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদারের পরিচালনায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য দেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অবস) শাহরিয়ার আল আল সেলিম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম ও জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ।

এছাড়া উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলার নির্বাহী কর্মকর্তা নুশরাত জাহান, জৈন্তাপুর উপজেলার চেয়ারম্যান কামাল আহমদ, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাসিনা বেগম ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়াম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেন, এই টুর্নামেন্টের উদ্দেশ্য শিক্ষার্থীদের মাদক থেকে দূরে রাখা এবং নতুন খেলোয়াড় খুঁজে বের করে জাতীয় দলে খেলার সুযোগ করে দেওয়া। এতে আমাদের ফুটবল এগিয়ে যাবে।

উদ্বোধনী খেলায় বিশ্বনাথ উপজেলা দল ১-০ গোলে ফেঞ্চুগঞ্জ উপজেলা দলকে পরাজিত করে।