সিলেটে জালালাবাদ অ্যাসোসিয়েশনের ত্রাণ বিতরণ

সিলেটের গোয়াইনঘাট, বিয়ানীবাজার ও দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং সিলেট নগরীর ১০ নম্বর ওয়ার্ডের ঘাসিটুলায় বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে জালালাবাদ অ্যাসোসিয়েশনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল বুধবার (২২ জুন) ও আজ বৃহস্পতিবার (২৩ জুন) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সংগঠনের সভাপতি সি এম কয়েছ সামি ও সাধারণ সম্পাদক আনোয়ার চৌধুরীর নির্দেশনায় এবং সহ-সভাপতি সৈয়দ জগলুল পাশা ও আব্দুল মজিদ চৌধুরী ব্যবস্থাপনায় শত শত বানভাসি মানুষের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া সিলেট জেলায় সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক ফাহিমা চৌধুরী মনির নেতৃত্বে দুইদিনের কর্মসূচি গ্রহণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব গাজী মোহাম্মদ আশরাফ নাহেদ, সুনামগঞ্জে দায়িত্বরত সদস্য টি এইচ এম জাহাঙ্গির, সদস্য তাহমিনা আহাদ রোজি প্রমুখ। এ সময় নেতৃবৃন্দ বিত্তবানদের প্রতি বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসার উদাত্ত আহবান জানান।

বৃহস্পতিবার সকালে সিলেট সিটি কর্পোরেশনের ১০ নম্বর ওয়ার্ডের ঘাসিটুলায় নানা শ্রেণি-পেশার মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এছাড়া জালালাবাদ অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি কাইয়ুম চৌধুরীর মাধ্যমে দক্ষিণ সুরমায় এবং বিয়ানীবাজারের আলিনগর ও চারখাই ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে জালালাবাদ অ্যাসোসিয়েশনের ত্রাণসামগ্রী দেওয়া হয়।