সিলেটে জার্নিমেকারের চাকরি উৎসব রবিবার

সিলেটের শিক্ষার্থী/চাকরি প্রার্থীদের জন্য সুখবর নিয়ে আসলো জার্নি মেকার জবস। আগামী রবিবার (৩ মার্চ) নগরীর হাফিজ কমপ্লেক্সে আয়োজন করতে যাচ্ছে এক জব ফেয়ার। চাকরি প্রত্যাশীদের জন্য এই উৎসবে দেশের বিভিন্ন ধরনের প্রতিষ্ঠান উপস্থিত থাকবে।

দিনব্যাপী এই আয়োজনে অনলাইনে আবেদন করা চাকরী প্রার্থীদের মধ্য থেকে ইন্টারভিউ নেওয়া হবে এবং যোগ্য প্রার্থীদের শূন্য পদে নিয়োগ দেওয়া হবে। অনলাইনে আবেদন করা যাবে ১ মার্চ, ২০২৪ (রাত ১১:৫৯ টা পর্যন্ত)।

চাকরিপ্রার্থীরা জার্নিমেকার জবস এর ওয়েবসাইট www.journeymakerjobs.com ভিজিট করে চাকরিতে আবেদন করতে পারবে। আবেদন করার জন্যে জার্নিমেকার জবসে প্রার্থীদের একটি জবসিকার অ্যাকাউন্ট থাকতে হবে। জব ফেয়ারে সিলেটের যে কোন প্রতিষ্ঠানের শিক্ষার্থী/চাকরিপ্রার্থীদের অংশগ্রহণ করতে পারবেন।

এই আয়োজনে টাইটেল স্পন্সর হিসেবে আছেন ইয়েস এসোসিয়েট, গোল্ড স্পন্সর এডুকেশনএট, সিল্ভার স্পন্সর কার্নিভাল ইন্টারনেট, জিয়ন লিংক, অর্কিড এসোসিয়েট এবং গ্লোবাল এডুকেশন এন্ড ক্যারিয়ার কন্সালটেন্ট। হসপিটালিটি পার্টনার হিসেবে আছেন নাজিমগড় রিসোর্ট, হেল্থকেয়ার পার্টনার হিসেবে আছেন ইম্পেরিয়াল হসপিটাল, গ্রান্ড বাফেট আছেন ফুড পার্টনার হিসেবে, ইভেন্ট পার্টনার হিসেবে আছেন ক্যানভাস ডেকোর, ফটোগ্রাফি পার্টনারে আছেন ক্রিস্টাল ক্যানভাস, ডিজিটাল মার্কেটিং পার্টনার হিসেবে আছেন লিলিপুট ডিজিটাল এবং বিডিএপ্স আছেন কমিউনিকেশন এন্ড এঙ্গেজমেন্ট পার্টনার হিসেবে।