সিলেটে ছিনতাইয়ের শিকার মসজিদের ইমাম

সিলেট নগরীর ব্যস্ততম বন্দরবাজার এলাকায় মসজিদের এক ইমাম ছিনতাইয়ের শিকার হয়ে আহত হয়েছেন। বুধবার (৩ জুলাই) বিকালে সিটি করপোরেশন গেইটের অদূরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছিনতাইকারীরা ইমাম সাহেবের পকেটে হাত দিয়ে মোবাইল ছিনতাই করে। তিনি তৎক্ষণাৎ চিৎকার শুরু করলে ছিনতাইকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে মেরে রক্তাক্ত করে। উপস্থিত পথচারীরা ছিনতাইয়ের শিকার হওয়া ইমামকে রক্ষা করেন এবং ছিনতাইকারীদের মধ্যে সাগর মিয়া (২৪) নামে একজনকে ধরে গণধোলাই দিয়ে আটক করেন।

খবর পেয়ে কোতোয়ালী থানাধীন বন্দরবাজার পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে ছিনতাইকারীকে কিছু জিজ্ঞাসাবাদ করে তাকে আহত অবস্থায় ধরে নিয়ে ফাঁড়ি চলে যায়।

এদিকে আহত ইমামকে ছিনতাইকারীর কবল থেকে রক্ষা করে আহত অবস্থায় তাকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ছিনতাইয়ের শিকার ইমামের পরিচয় জানা যায়নি।

এ ঘটনায় বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই কল্লোল জানান, ছিনতাইকারীর সাগর মিয়া (২৪) এ প্রতিবেদন লেখা পর্যন্ত ফাঁড়িতে পুলিশে হেফাজতে আছেন। ইমাম সাহেব যদি এসে মামলা না করেন, তাহলে পুলিশ বাদী হয়ে ছিনতাইকারী সাগর মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করবে।’