সিলেটে আদালতে হাজিরা দিতে যাওয়ার পথে যুবক খুন

সিলেটে আদালতে হাজিরা দিতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (৫ মার্চ) সকালে ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের রুকনপুর এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান,  গ্রামের রাস্তা ধরে একটি সিএনজিচালিত অটোরিকশায় করে আদালতে হাজিরা দিতে যাচ্ছিলেন বালাগঞ্জের গৌরীপুর ইউনিয়নের কলমপুর গ্রামের কনাই মিয়ার ছেলে জুনেদুল ইসলাম, এসময় তার ভাই জাহেদুল ইসলামও সঙ্গে ছিলেন ।

কিন্তু পথেই তাদের গতিরোধ করে  প্রতিপক্ষ হামলা চালালে গুরুত্বর আহত হন দুজনই। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুনেদুলকে মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় চিকিৎসা নিয়েছেন তার ভাই জাহেদুল।

স্থানীয়দের মতে, ঘটনার সময় হামলার শিকার হয়ে চিৎকার করতে থাকেন জুনেদুল ও জাহিদুল। এসময়  স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারিরা। স্থানীয়দের ফোন কল পেয়ে ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ থানা পুলিশের পৃথক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আরিফ হোসেন বলেন, উভয় পক্ষের লোকজনই বালাগঞ্জ উপজেলার। তাদের মধ্যে বিরোধ চলছিলো, আমরা তদন্ত শেষ করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো, অপরাধিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

 

সিলেট ভয়েস/ এসটি/ এমএআই