সিলেটে আজ আইরিশদের প্রথম প্রস্তুতি ম্যাচ

বাংলাদেশ আর ইংল্যান্ডের মধ্যকার ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়েছে গতকাল মঙ্গলবার (১৪ মার্চ) রাতে। তাই বলে বন্ধ থাকবে না দেশের ক্রিকেটীয় কার্যক্রম। আজ বুধবার (১৫ মার্চ) থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগ।

অন্যদিকে বাংলাদেশ সফরে আসা আয়ারল্যান্ড ১৮ মার্চ টাইগারদের সাথে ওয়ানডে সিরিজে মাঠে নামার আগে আজ বুধবার সিলেটে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

গত ১২ মার্চ বাংলাদেশে এসে ঢাকা থেকে সিলেট চলে আসে আইরিশরা। এখানেই চলছে তাদের প্রস্তুতি। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামেই খেলবে সফরকারীরা।

আজকের প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ডের প্রতিপক্ষ বিসিবি একাদশ। এই দলটিতে খেলবেন সৌম্য সরকার, জাকির হাসান, ইয়াসির আলী রাব্বি, শামীম পাটোয়ারী, সাহাদত হোসেন দিপু, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ ও রেজাউর রহমান রাজার মতো পরিচিত মুখরা। সেই সাথে প্রথম বিভাগের সর্বোচ্চ স্কোরার আশিক আহমেদ রোহান এবং সর্বাধিক উইকেট শিকারী আরিদুল আকাশকেও রাখা হয়েছে দলে।

বিসিবি একাদশ : সৌম্য সরকার, আশিক আহমেদ রোহান, ইয়াসির আলী চৌধুরী, শামীম পাটোয়ারী, জাকের আলী অনিক, সাহাদাত হোসেন দিপু, নাসুম আহমেদ, রিশাদ হোসেন, রেজাউর রহমান রাজা, শরিফুল ইসলাম, জাকির হাসান, মুশফিক হাসান, মোহাম্মদ আরিদুল আকাশ।