সিলেটে অজ্ঞাতনামা মৃত নারীর স্বজনদের সন্ধান চায় পুলিশ

মরদেহ পড়ে আছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে। কিন্তু নাম-পরিচয় পাওয়া যায়নি এখনও। এমন বাস্তবতায় অজ্ঞাতনামা ওই মৃত নারীর আত্মীয়-স্বজনদের সন্ধান চায় জালালাবাদ থানা পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২৯ জুন) ভোরে ৯৯৯ এর মাধ্যমে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের মোগলগাঁও ইউনিয়নস্থ চাঁনপুর জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর দুর্ঘটনার খবর পায় জালালাবাদ থানা পুলিশ।

এর প্রেক্ষিতে এসআই (নি.) রেজোয়ান আহমেদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অজ্ঞাতনামা আনুমানিক ২৫-৩০ বছর বয়সী এক নারীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে। এসময় তার পরনে প্রিন্টের কামিজ ও হলুদ রংয়ের পায়জামা ছিল। পরে লাশ ময়না তদন্তের নিমিত্তে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের মর্গে প্রেরণ করেন।

অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত করার জন্য ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহসহ আনুসাঙ্গিক অন্যান্য আলামত সংগ্রহ করার জন্য সিআইডি ও পিবিআই সংস্থাকে সংবাদ প্রেরণ করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম জানান, ওই নারীকে ইতোপূর্বে মানসিক ভারসাম্যহীন অবস্থায় ঘটনাস্থলসহ আশপাশ এলাকায় ঘুরাফেরা করতে দেখা গেছে। বর্তমানে তার মরদেহ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালের হিমাগারে রয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ওই নারীর আত্মীয়-স্বজন কেউ থাকলে জালালাবাদ থানা যোগাযোগের অনুরোধ জানান তিনি।