সিলেটের শ্রেষ্ঠ ওসি সুকান্ত চক্রবর্তী

আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় সিলেটের কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তীকে জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কারে ভূষিত করা হয়েছে।

রোববার (৫ জুন) সকালে জেলা পুলিশ লাইন্সের মুক্তিযোদ্ধা শহীদ এসপি এম শামসুল হক মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন ওসি সুকান্ত চক্রবর্তীর হাতে ক্রেস্ট তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) লুৎফুর রহমান, সহকারী পুলিশ সুপার শেখ মুত্তাজুল ইসলাম, জেলার সকল সার্কেল এসপি এবং সকল থানার ওসি উপস্থিত ছিলেন।

জানা য়ায়, মে মাসে কোম্পানীগঞ্জ থানায় তিনটি ক্লুলেস হত্যাকান্ডের রহস্য উদঘাটন সহ জড়িত মূল অপরাধীকে গ্রেপ্তার করা ও অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় তাকে মে মাসের শ্রেষ্ঠ ওসি’র সম্মাননা দেওয়া হয়েছে।

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কৃত হওয়ার পর তিনি বলেন, `কোম্পানীগঞ্জ থানা হবে অসহায় ও দুস্থ মানুষের প্রথম ভরসাস্থল। এ লক্ষ্যেই কোম্পানীগঞ্জ থানার সকল কর্মকর্তা এসপি ফরিদ উদ্দিন স্যারের নির্দেশনায় কাজ করে যাচ্ছি। ভালো কাজ করার এ ধারায় স্বীকৃতি হিসেবে জেলায় শ্রেষ্ঠ হওয়ার মর্যাদা লাভ করেছি। ভবিষ্যতেও ভালো কাজের এ ধারা অব্যাহত রাখার জন্য তিনি পুলিশ ও জনসাধারণ সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।’