সিলেটের মতো সমর্থক কখনো দেখিনি : মাশরাফি

দেশের অন্যতম সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালে উঠেছে সিলেট স্ট্রাইকার্স।

আগামীকাল বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে সিলেট। শিরোপার লড়াইয়ের আগে সিলেটের ক্রিকেট সমর্থকদের ভূয়সী প্রশংসা করেছেন মাশরাফি।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) মিরপুরে বিপিএল’র নবম আসরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রংপুরকে ১৯ রানে হারিয়ে বিদায় করে ফাইনালে উঠে যায় সিলেট। এদিন খেলা শেষে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে সিলেটের অধিনায়ক মাশরাফি বলেন, সিলেটের দর্শকরা প্রত্যেকবারই বিপিএলে ফাইনালে খেলার প্রত্যাশা করেছে। কিন্তু অপ্রত্যাশিত হলেও সত্য- অন্যবার হয়নি। তবে এবার শুরু থেকেই আমাদের দল দারুণ ক্রিকেট খেলেছে।

দেশসেরা এই অধিনায়ক বলেন, আমরা যখন দুই-একটা ম্যাচ জিতেছি, সিলেটের সমর্থকদের অসাধারণ সমর্থন পেয়েছি। আমরা যখন সিলেটে খেলতে গিয়েছি। আমাদের রিসিভ করা থেকে শুরু করে মাঠে সিলেটের দর্শকরা সাপোর্ট করেছেন। আমার মনে হয়, এবারের বিপিএলে সর্বোচ্চ দর্শক ছিল সিলেটের মাঠে।

তিনি আরও বলেন, সবচেয়ে আনন্দদায়ক ছিল, সিলেট স্টেডিয়ামে আমরা যখন উইকেট পেয়েছি বা চার-ছক্কা মেরেছি তখন সিলেটের দর্শকরা দলকে উৎসাহ দিয়েছে। এবং প্রতিপক্ষ দল যখন চার-ছক্কা মেরেছিল তখন তারা চুপ ছিল। তারা সিলেটকে এমনভাবে সাপোর্ট করেছে।

মাশরাফি বলেন, আমি বিপিএলের শুরু থেকে গত আট আসরে অন্যান্য টিমে খেলেছি, কিন্তু এভাবে সিলেটের মতো সমর্থন করতে কখনো দেখিনি। তাই সিলেটের সকল সমর্থকদের অসংখ্য ধন্যবাদ।আমাদের আরেকটা ম্যাচ আছে, আমরা অবশ্যই সর্বোচ্চ চেষ্টা করব চ্যাম্পিয়ন হতে।