সিলেটের বন্যার্তদের সাহায্যের আহ্বান তামিমের

সিলেটে গত মাসে বন্যার ভয়াবহতা দেখেছে দেশবাসী। একমাসের ব্যবধানে আবারও বন্যা। এবারের অবস্থা আগেরবারের চেয়ে আরও ভয়াবহ। সুরমা নদী-এর জলস্তর বাড়ছেই। আজকের তুলনায় আগামীকাল ১০-৫০ সেমি বাড়ার সম্ভাবনা রয়েছে। সিলেটসহ আশেপাশের এলাকা প্লাবিত হয়েছে, বাড়ি-ঘরে পানি উঠে গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে সারাদেশই জানছে সিলেটের এই ভয়াবহ পরিস্থিতির কথা। বাংলাদেশ জাতীয় দল এখন ওয়েস্ট ইন্ডিজ সফরে। চলছে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। অ্যান্টিগায় আজ দ্বিতীয় দিনে মাঠে নামবে সফরকারী বাংলাদেশ ও স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ।

দেশের সেরা ওপেনার তামিম ইকবালও দলের সাথে উড়াল দিয়েছেন। দেশে না থাকলেও দেশের এই ভয়াল সময়ে তিনি সবাইকে ঐক্যবদ্ধ থাকা ও সহযোগিতার আহ্বান করেছেন।

তামিম নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্টের মাধ্যমে জানান, অপরূপ সৌন্দর্য্যের লীলাভূমি সিলেট-সুনামগঞ্জ আজ বিপর্যস্ত ভয়াবহ বন্যায়। বিভিন্ন ছবি দেখে এবং বন্যার খবর জেনে খুব খারাপ লাগছে। সবাই ধৈর্য রাখুন, মানসিকভাবে শক্ত থাকুন। যতটা সম্ভব সবাই দুর্গতদের পাশে থাকুন, পরস্পরের সহায়তা করুন। প্রার্থনা করছি যেন এই বিপদ দ্রুত কেটে যায়। আল্লাহ সবার সহায় হোন।