সিলেটের কুমারপাড়ায় স্বপন’স ওয়ার্ল্ড এর যাত্রা শুরু

দেশের অন্যতম বিগেস্ট অনলাইন ফ্যাশন ব্র্যান্ড সপ ”স্বপন’স ওয়ার্ল্ড” সিলেটের কুমার পাড়ায় তাদের ২য় আউটলেট উদ্বোধন করেছে। প্রায় ৮০০ বর্গফুট জায়গা নিয়ে যাত্রা শুরু করেছে এই আউটলেটটি।

স্বপন’স ওয়াল্ড সেই ২০১৫ সাল হতে দীর্ঘ ৭ বছর সুনামের সাথে এপ্যারেলস (ফ্যাশন) প্রডাক্ট এর প্রায় ২০০ + বিভিন্ন ডিজাইনের গুণগত মানের পণ্য সরবারহের মাধ্যমে উন্নতমানের গ্রাহকসেবা নিশ্চিত করে আসছে।

কুমারপাড়া সিলেটের আউটলেটটিও তার ব্যতিক্রম হবে না। প্রডাক্ট এর ধরণ– হুডিস, সোয়েট শার্ট, টি-শার্ট, হাইনেক টি-শার্ট, শার্ট, জ্যাকেট, জগার্স, হুডিস, হুডিস টি-শার্ট, ম্যাচিং টি-শার্ট, সাপোটার্স হুডিস, সাপোটার্স পাঞ্জাবী, কাপল ম্যাচিং, ফ্যামেলী ম্যাচিং, টপস সহ অন্যান্য।

কুমারপাড়ায় এই আউটলেটটি উদ্বোধন করেন- সিলেটের কুমারপাড়ার ব্যবসায়িক বৃন্দ।

স্বপন’স ওয়ার্ল্ডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন স্বপন’স ওয়ার্ল্ডের সত্বাধিকারী মো. মেহেদী হাসান (স্বপন), কনসালটেন্ট অপারেশন মো. ইমরুল কায়েস। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

কুমারপাড়া সিলেটের নতুন এই আউটলেটটি গ্রাহকদের সঙ্গে নিরবিচ্ছিন্ন সম্পর্ক অব্যাহত রাখতে অনলাইনসহ বিভিন্ন মাধ্যমে কাজ করবে।

সংশ্লিষ্টরা জানান, উদ্বোধন উপলক্ষে বিগ অফার ২০ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট পাচ্ছেন প্রত্যেকেই। যে কোন পণ্য কিনলেই এই শর্ত প্রযোজ্য। এছাড়া এক হাজার টাকার উপরে কিছু কিনলেই পাচ্ছেন ফ্রি একটি টি শার্ট। সেই সাথে নগদে পেমেন্ট করলেই পাচ্ছেন ইনস্টেন্ট ২০ শতাংশ ক্যাশব্যাক।