সিকৃবি উপাচার্যের সাথে সাংবাদিক সমিতির সৌজন্য সাক্ষাৎ

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) উপাচার্য অধ্যাপক ডা. মো. জামাল উদ্দিন ভূঞার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (সিকৃবিসাস) নবনির্বাচিত কমিটির সদস্যরা।

রোববার (২৭ আগস্ট) দুপুর ১টায় উপাচার্যের সম্মেলন কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ।

এর আগে গত ১৭ আগস্ট সিকৃবি সাংবাদিক সমিতির ২০২৩-২৪ সেশনের কার্যকর কমিটি নির্বাচিত হয়। কমিটি গঠন পরবর্তী এটাই উপাচার্যের সাথে নতুন কমিটির প্রথম সৌজন্য সাক্ষাৎ ।

এ সময় সংগঠনটির সভাপতি আকিমুন হাসান রাফি ও সাধারণ সম্পাদক মো. সাজিদ আল সাদেকসহ সকল নেতৃবৃন্দ ও সদস্যরা উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বিনিময়কালে বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আতিকুজ্জামান, প্রক্টর অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম, সহকারী পরিচালক সহযোগী অধ্যাপক ড. রানা রায় উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে উপাচার্য সিকৃবিসাসের নতুন নেতৃত্বকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সিকৃবির ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখার আহ্বান জানান।

তিনি আরো বলেন, ‘বিভিন্ন সময়ে সিকৃবির নানা অর্জন সাংবাদিক সমিতির মাধ্যমে দেশবাসী জানতে পেরেছে। আমি আশাকরি সিকৃবিসাস এ ধারা অব্যাহত রাখবে।’ সেই সাথে তিনি সিকৃবি সাংবাদিক সমিতির যে কোনো যৌক্তিক প্রয়োজনে পাশে থাকার আশ্বাসও প্রদান করেন।

সভাপতি মো. আকিমুন হাসান রাফি ও সাধারণ সম্পাদক মো. সাজিদ আল সাদেক বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সাংবাদিক সমিতির সাংগঠনিক কার্যক্রমকে বেগবান করতে বিভিন্ন বিষয়ে উপাচার্যের দৃষ্টি আকর্ষণ করলে উপাচার্য দ্রুত সমাধানের আশ্বাস দেন।

পরে সিকৃবিসাসের সাংবাদিকবৃন্দ বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. আতিকুজ্জামান এবং প্রক্টর অধ্যাপক ড. মোঃ মনিরুল ইসলামের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।