সিকৃবিতে গশিপের নেতৃত্বে ড. শহীদুল ও ড. আবু জাফর

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদের (গশিপ) নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়টির উদ্যানতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মো. শহীদুল ইসলাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মৎস্য প্রযুক্তি ও মান নিয়ন্ত্রণ বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আবু জাফর বেপারী।

সোমবার (১২ ডিসেম্বর) গণতান্ত্রিক শিক্ষক পরিষদের বিগত কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মোশারফ হোসেন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মো. শহীদুল ইসলাম বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে শিক্ষা ও গবেষণা কার্যক্রমকে গুরুত্ব দিয়ে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যেতে কাজ করবো আমরা’।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ আবু জাফর বেপারী বলেন, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম ও গবেষণাকে উন্নত করতে আমরা কাজ করবো। সর্বোপরী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নযাত্রায় অংশ নিয়ে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাবো’।

সভাপতি ও সাধারণ সম্পাদক উভয়েই জানান, ডিসেম্বর মাসের মধ্যেই তারা দ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

সোমবার বিকেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।