সাহেবের বাজার হাই স্কুল এন্ড কলেজের নির্বাচন ১৩ আগস্ট

সিলেট সদর উপজেলার সাহেবের বাজার হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন ১৩ আগস্ট (শনিবার) বিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে বুধবার (২০ জুলাই) বেলা ২ টা কলেজের হলরুমে তফসিল ঘোষণা করা হয়েছে।

সিলেট সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. গোলাম রব্বানী মুজমদার স্বাক্ষরিত আদেশে এ তথ্য জানানো হয়। নির্বাচনের বিষয়টি নিশ্চিত করেন সাহেবের বাজার হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ দেবেন্দ্র কুমার সিংহ।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয়ের আদেশে জানানো হয়। ৫টি পদে মোট ৯ জন প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হবে। যে সকল পদে নির্বাচন অনুষ্ঠিত হবে তা হলো- সাধারণ অভিভাবক সদস্য, মাধ্যমিক শাখা থেকে ২ জন ও উচ্চ মাধ্যমিক শাখা থেকে ২ জন। সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য যে কোন শাখা থেকে ১ জন। সাধারণ শিক্ষক প্রতিনিধি মাধ্যমিক শাখা থেকে ১ জন ও উচ্চ মাধ্যমিক শাখা থেকে ১ জন। সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি যে কোন শাখা থেকে ১জন ও দাতা সদস্য থেকে ১ জন।

নির্বাচনী তফসিল অনুযায়ী আগামী ২১ জুলাই হতে ২৫ জুলাই পর্যন্ত অফিস চলাকালীন সময়ের মধ্যে প্রার্থীরা মনোনয়ন পত্র সংগ্রহ করতে হবে। মনোনয়ন পত্র জমা ২৩ জুলাই হতে ২৬ জুলাই পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই ২৭ জুলাই রোজ বুধবার সকাল ১১ টার সময় বিদ্যালয়ের অফিস কক্ষে অনুষ্ঠিত হবে। মনোনয়ন পত্র প্রত্যাহার ৩১ জুলাই অফিস চলাকালীন সময়ের মধ্যে প্রার্থীকে লিখিতভাবে আবেদন করতে হবে। আগামী ১৩ আগস্ট ২০২২ ইংরেজি রোজ শনিবার সকাল ১০ টা থেকে বিরতিহীন ভাবে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ বিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। মনোনয়ন পত্র সংগ্রহ করার সময় প্রতিটি পদের জন্য মনোনয়ন ফি ১ হাজার ৫ শত টাকা অফেরতযোগ্য জমা দিতে হবে।

সাহেবের বাজার হাই স্কুল এন্ড কলেজের এডহক কমিটির সভাপতি ও খাদিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দিলোয়ার হোসেন বলেন, সরকারি বিধি অনুযায়ী নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ১৩ আগস্ট গভর্নিং বডীর নির্বাচন অনুষ্ঠিত হবে। শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।