সাস্ট সাহিত্য সংসদ’র নতুন কমিটি গঠন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাহিত্য বিষয়ক সংগঠন ‘সাস্ট সাহিত্য সংসদ’র ৭ম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী এসভি আনোয়ার আহমেদ ও সাধারণ সম্পাদক পদে ভুগোল ও পরিবেশ বিভাগের একই সেশনের শিক্ষার্থী সুলতানা আক্তার লুবনা কে মনোনীত করা হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন- সহ-সভাপতি আবদুল্লাহ হারিস পাশা, হামজা মোহাম্মাদ, ফয়জুর রহমান, সহ-সাধারণ সম্পাদক চৌধুরী আনিকা ফারাহ, আদিবা রহমান, কোষাধ্যক্ষ আল-আমিন শাওন, সাংগঠনিক ও দপ্তর সম্পাদক সৈয়দ জাফরুল হাসান, প্রকাশনা সম্পাদক নাহিন নাজনীন এবং প্রচার সম্পাদক ফারহানা ইয়াসমিন।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর সংগঠন কর্তৃক আয়োজিত ‘ডিজাইন, সামাজিক মনস্তত্ত্ব ও ভবিষ্যৎ মানুষ’ শীর্ষক সেমিনার শেষে সাস্ট সাহিত্য সংসদের উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ জাভেদ কায়সারের উপস্থিতিতে সপ্তম কার্যনিবাহী কমিটি ঘোষণা করা হয়।

এর আগে, গত ২৫ আগস্ট সংগঠনটির ষষ্ঠ কার্যনির্বাহী পরিষদ বিলুপ্ত ঘোষণা করে সপ্তম কার্যনির্বাহী পরিষদ গঠনের উদ্দেশ্যে আহবায়ক কমিটি গঠন করা হয়। এ কমিটিতে আহ্বায়ক হিসেবে ছিলেন শাহনীল জুলকারনাইন, তানহা তাহসিন, মাসুক আহাম্মদ, আশিকুর রহমান বিশাল এবং শুভদীপ বিশ্বাস তূর্য।