সাস্টিয়ান সুনামগঞ্জ’র কমিটি গঠন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সুনামগঞ্জ জেলার প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন সাস্টিয়ান সুনামগঞ্জের কমিটি গঠন করা হয়েছে।

সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করতে শনিবার (৩০ জুলাই) ষোলঘরস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক বৈঠকে সর্বসম্মতিক্রমে এ কমিটি ঘোষণা করা হয়।

সভাপতি হিসেবে সাহেরীন আহমদ চৌধুরী মিশুক ও সাধারণ সম্পাদক হিসেবে তারেফ রহমান জেম কে মনোনীত করা হয়। পাঁচ সদস্যের উপদেষ্টা কমিটি ও সুনামগঞ্জের স্থানীয় সিনিয়রদের দিক নির্দেশনায় এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি দিলোয়ার হোসেন সুমন ও মাহবুবুল আলম মাহি, যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সরকার ও রেজাউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শরীফ সোহাগ, অর্থ সম্পাদক সাজ্জাদ হোসেন, প্রচার সম্পাদক ফিরোজ আল মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক মমদুহা আক্তার, সমাজকল্যাণ সম্পাদক ইউসুফ বিন আকিল, ক্রীড়া সম্পাদক শাহ সুলতান রাসেল, মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা ফামিয়া আক্তার তমা, সদস্য হাসান মোর্শেদ চৌধুরী অমিত, রবিউল ইসলাম, মোজাম্মেল হাসান জিকু, স্বপন তালুকদার, ফাহমিদা জেনি, রুলেন বৈষ্ণব, জহুরা সেবি ও শেফালী আক্তার। উল্লেখ্য শোকের মাসকে সম্মান জানিয়ে কমিটি কোনধরনের আড়ম্বরপূর্ণ আয়োজন ও আনন্দ প্রকাশে সাময়িক বিরত থাকছে।

উল্লেখ্য ২০১২ সালের ৮ আগস্ট আনুষ্ঠানিক যাত্রার পর থেকে ১০ বছর যাবত সিনিয়রদের পরামর্শক্রমে সংগঠনটি পরিচালিত হয়ে আসছে।