সাবেক উপাচার্য মুহিবের মৃত্যুতে শাবি উপাচার্যের শোক!

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ মুহিব উদ্দিন আহমেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বর্তমান উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭ টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ শোকবার্তা জানানো হয়।

এতে বলা হয়, অধ্যাপক ড. সৈয়দ মুহিব উদ্দিন আহমেদ বুধবার বিকাল সাড়ে ৩টায় ঢাকায় নিজ বাসায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৮৩ বছর। তার মৃত্যুতে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ শাবি পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন।

শোকবার্তায় এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা এবং অবকাঠামো উন্নয়নে তাঁর অবদানের কথা স্মরণ করে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সকল সদস্য ও শুভানুধ্যায়ীর প্রতি সমবেদনা প্রকাশ করেন।

উল্লেখ্য, অধ্যাপক ড. সৈয়দ মুহিব উদ্দিন আহমেদ ১৯৯৩ সালের ২৬ জুন থেকে ১৯৯৭ সালের ২৫ জুন পর্যন্ত শাহজালাল বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।