সাজলু লস্করের ভাইয়ের মৃত্যুতে আনোয়ারুজ্জামানের শোক

অনলাইন সংবাদ মাধ্যম সিলেট প্রতিদিন’র সম্পাদক সাজলু লস্করের বড় ভাই সিলেটের গোলাপগঞ্জ উপজেলার সুন্দিশাইল নিবাসী মিন্টু লস্করের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী।

বুধবার (১২ এপ্রিল) দুপুরে এক শোকবার্তায় তিনি মিন্টু লস্করের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তিনি বলেন, মহান আল্লাহপাক রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম মিন্টু লস্করকে মাগফেরাত দান করে জান্নাতের বাসিন্দা করে নেন।

উল্লেখ্য, সিলেট প্রতিদিন’র সম্পাদক সাজলু লস্করের বড় ভাই মিন্টু লস্কর বুধবার সকাল ৮টা ২০ মিনিটে সিলেটের একটি প্রাইভেট হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ আজ বুধবার বিকেল ৩টায় তাঁর গ্রামের বাড়ি গোলাপগঞ্জ উপজেলার সুন্দিশাইল পুর্ব জামে মসজিদ মাঠে ও ২য় জানাজা বাদ আছর সিলেট নগরীর মানিকপীর (র:) মাজার প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এরপর মানিকপীর টিলায় তাঁর দাফন সম্পন্ন হবে।