সাংবাদিক দেবাশীষ দেবুর মায়ের প্রয়াণ, বিভিন্ন মহলের শোক

সীমা রাণী পাল।

সাংবাদিক দেবাশীষ দেবুর মা সীমা রাণী পাল আর নেই।

আজ সোমবার (২২ এপ্রিল) রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬০ বছর। তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন।

সিলেট ভয়েস’র শোক

সাংবাদিক দেবাশীষ দেবু’র মায়ের মৃত্যুতে সিলেট ভয়েস পরিবারের পক্ষ থেকে শোক জানিয়েছেন সিলেট ভয়েস’র প্রকাশক সেলীনা চৌধুরী ও সম্পাদক সৈয়দ আবুল ফজল।

শোকবার্তায় তারা প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ইমজার শোক

ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজার) সাবেক সাধারণ সম্পাদক দেবাশীষ দেবুর মা সীমা রাণী পালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ইমজা নেতৃবৃন্দ।

সোমবার (২২ এপ্রিল) রাতে ইমজার সভাপতি সজল ছত্রী ও সাধারণ সম্পাদক শ্যামানন্দ দাশ এক শোক বার্তায় বিদেহী আত্মার শান্তি কামনা করেন পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সিলেটটুডে টুয়েন্টিফোরের শোক

অনলাইন সংবাদমাধ্যম সিলেটটুডে টুয়েন্টিফোর ডটকম এর অন্যতম উদ্যোক্তা ও ব্যবস্থাপনা সম্পাদক দেবাশীষ দেবুর মায়ের প্রয়াণে শোক জানিয়েছে সিলেটটুডে টুয়েন্টিফোর পরিবার।

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর শোক

সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেটের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক দেবাশীষ দেবুর মা সীমা রানী পালের (৬০) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী।

এক শোক বার্তায় তিনি মরহুমার বিদেহী আত্মার শান্তি ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সাবেক মেয়র আরিফুল হক চৌধুরীর শোক

ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেটের সাবেক সাধারণ সম্পাদক নাট‍্যকার ও সাংবাদিক দেবাশীষ দেবুর মা সীমা রানী পালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আরিফুল হক চৌধুরী।
মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায়  আরিফুল হক চৌধুরী দেবাশীষ দেবুর মায়ের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।