সাংবাদিকদের সহযোগিতায় পাশে থাকবেন এমপি মানিক

সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা) আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, সত্য ও বস্তুনিষ্ঠ খবর প্রকাশের মাধ্যমে সাংবাদিকরা দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখছেন। তাই পেশাগত মান উন্নয়ন ও সকল ধরনের সহযোগিতায় তিনি সাংবাদিকদের পাশে থাকবেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর জিন্দাবাজারে ইমজা কার্যালয়ে আয়োজিত সীমান্তিক-ইমজা অভ্যন্তরীণ ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি ম‌ঈন উদ্দিন মনজুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইমজার প্রতিষ্ঠাতা সভাপতি ও লেখক-গবেষক আল আজাদ এবং সীমান্তিকের চেয়ারপারসন শামীম আহমদ।

সাধারণ সম্পাদক মারুফ আহমেদের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবীর, ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন, কানাডা আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম, ইমজার সাবেক সভাপতি কামকামুর রাজ্জাক রুনু, মাহবুবুর রহমান রিপন, বাপ্পা ঘোষ চৌধুরী, আশরাফুল কবীর, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেটের সভাপতি আশরাফুল আলম নাসির, ইমজার সাবেক সাধারণ সম্পাদক আনিস রহমান, এটিএন বাংলার সিলেট প্রধান শাহ মুজিবুর রহমান জকন, ইমজার সহ সভাপতি ইকবাল মুন্সি, কোষাধ্যক্ষ শফি আহমদ, প্রচার সম্পাদক কাইয়ুম উল্লাস, ক্রিড়া সম্পাদক সাকিব আহমদ মিঠু, দপ্তর সম্পাদক এ এ শিপার চৌধুরী, পাঠাগার সম্পাদক সুবর্ণা হামিদ, সদস্য শামীম আহমদ সামী, চ্যানেল ২৪’র দীপক বৈদ্য দিপু, এখন টিভির মো. সেলিম মিয়া, ডিবিসি নিউজের মোজাম্মেল হক প্রমুখ।

সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক আরো বলেন, ঢাকা-সিলেট মহাসড়ক ছয়লেনে উন্নীত হচ্ছে। এতে সিলেট, হবিগঞ্জ ও মৌলভীবাজার উপকৃত হবে। কিন্তু সুনামগঞ্জ বঞ্চিত থেকে যাবে। এ সড়কটি সুনামগঞ্জ পর্যন্ত নিয়ে যাওয়ার কথা কেউ বললে নেত্রী না করতেন না। বলা হলে পুরো সিলেট উপকৃত হতো।

তিনি বলেন, ভবিষ্যতে এ বিষয়ে তাগিদ দিবেন, কিন্তু ওই সময়ে বললে সুফলটা প্রথম থেকে পাওয়া যেত।

আলোচনা শেষে ক্রিড়া প্রতিযোগিতার বিজয়ীদের হাতে ক্রেস্ট ও প্রাইজমানি তুলে দেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক সহ অতিথিরা।

এসময় ইমজার পক্ষ থেকে প্রধান অতিথি সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক ও বিশেষ অতিথি সীমান্তিকের চেয়ারপারসন শামীম আহমদকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।