সাংবাদিকদের কাছে হক মার্কেটের ব্যবসায়ীদের দুঃখ প্রকাশ

গত ২৮ নভেম্বর নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ হক সুপার মার্কেটে স্বর্ণ ব্যবসায়ী ও সাংবাদিকদের মধ্যে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনা দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র মধ্যস্ততায় সম্মানজনকভাবে নিষ্পত্তি হয়েছে।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টায় এ লক্ষ্যে সিলেট চেম্বারের উদ্যোগে চেম্বার কনফারেন্স হলে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সিলেট চেম্বারের সভাপতি তাহমিন আহমদ ও সিনিয়র সহ সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ সাংবাদিক ও ব্যবসায়ীগণকে সকল ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে বিষয়টি সম্মানজনকভাবে মীমাংসার অনুরোধ জানান।

তারা বলেন, ব্যবসায়ী ও সাংবাদিকর পারষ্পরিকভাবে সম্পর্কযুক্ত। তাই আমাদের একে অপরের প্রতিপক্ষ হওয়া কখনই উচিত নয়। তারা আরো বলেন, সিলেট একটি শান্তিপূর্ণ শহর। এ শহরে এরকম অপ্রীতিকর ঘটনা কখনই কাম্য নয়। সভায় আলোচনার মাধ্যমে বিষয়টি শান্তিপূর্ণভাবে নিষ্পত্তি হয়।

এসময় সাংবাদিকদের কাছে হক সুপার মার্কেটের ব্যবসায়ীবৃন্দ ২৮ নভেম্বরের ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।

সভায় উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সিনিয়র সহ সভাপতি মো. আব্দুল জব্বার জলিল, সিলেট চেম্বারের পরিচালক কাজী মো. মোস্তাফিজুর রহমান, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদ, সাবেক সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল, ইমজার সভাপতি মঈন উদ্দিন মঞ্জু, সাবেক সাধারণ সম্পাদক আনিস রহমান এবং হক সুপার মার্কেটের ব্যবসায়ী ও অন্যান্য সাংবাদিকবৃন্দ।