সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের বিজয়ের অনুষ্ঠান শুরু

সম্মিলিত নাট্য পরিষদ সিলেট আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠান বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকাল চারটা থেকে সিলেট কেন্দ্রীয় শহিদমিনার প্রাঙ্গণে শুরু হয়েছে। এতে আবৃত্তি, নৃত্য, সংগীত ও নাটক মঞ্চায়নের মধ্য দিয়ে বাঙালি জাগরণের সাংস্কৃতিক শক্তি দিয়ে সকল অপশক্তি মোকাবিলা করার অঙ্গীকার ব্যক্ত করা হয়।

সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেয়, উদীচী সিলেট, দর্পণ থিয়েটার, কথাকলি সিলেট, থিয়েটার বাংলা, থিয়েটার মুরারীচাঁদ, সুবর্ণযাত্রা, ছ্ন্দ নৃত্যালয়, নজরুল সংগীত শিল্পী পরিষদ সিলেট, নজরুল একাডেমি, নাট্যম, সপ্তস্বর একাডেমি, সুর নিকেতন।

অনুষ্ঠান শুরু হয় দৃষ্টি প্রতিবন্ধীদের সংগঠন গ্রীণ ডিজেবল ফাউন্ডেশনের শিল্পীদের পরিবেশনায়। প্রথমদিন বৃহস্পতিবার সর্বস্তরের মানুষ বিজয় দিবসের এসব অনুষ্ঠান উপভোগ করেন।

সম্মিলিত নাট্য পরিষদ সিলেট এর ভারপ্রাপ্ত সভাপতি উজ্জ্বল দাস ধন্যবাদ জ্ঞাপন করেন। স্বাগত বক্তব্য রাখেন নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত। অনুষ্ঠান পরিচালনা করেন নির্বাহী সদস্য ফারজানা সুমি।

এছাড়াও উপস্থিত ছিলেন, সম্মিলিত নাট্য পরিষদ সিলেট এর প্রাক্তন ও বর্তমান নেতৃবৃন্দ সহ অন্যান্য নাট্য ও সাংস্কৃতিক সংগঠক। রাত সাড়ে নয়টায় অনুষ্ঠান শেষ হয়।