সম্প্রীতি ও একতাই আ.লীগের মূল শক্তি : দিরাইয়ে জয়া সেন

দিরাই-শাল্লার সাংসদ ড. জয়া সেনগুপ্তা বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীনতা এসেছে, তাঁরই সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতার শক্তি মজবুত হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল আর শেখ হাসিনা আজ বিশ্বের দ্বিতীয় ক্ষমতাধর প্রধানমন্ত্রী।

জয়া সেন বলেন, আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সম্প্রীতি ও একতাই দলের মূল শক্তি, সম্প্রীতি আর একতাই অগ্রগতি ও উন্নয়নের পথকে সুগম করে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৫টায় দিরাই উপজেলার চরনারচর ও শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শ্যামারচর ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দিরাই শাল্লা সাম্প্রদায়িক সম্প্রীতি দীর্ঘদিনের অনন্য উদাহারণ; উল্লেখ করে জয়া সেন গুপ্তা হিন্দুধর্মাবলম্বীদের আসন্ন দুর্গাপূজা ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে উদযাপন করার আহ্বান জানান এবং অন্যান্য ধর্মের সকলের সহযোগীতা কামনা করেন।

আটগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খুরশিদ মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মামুন আল-কাওসার ও রঞ্জিত দাস রজুর যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলতার উদ্দিন, ভারপ্রাপ্ত সভাপতি এড. সোহেল আহমদ, সহ সভাপতি সিরাজ উদ দৌলা তালুকদার, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, লুৎফুর রহমান এ-ওর মিয়া, জগদিশ সামন্ত, হাফিজুর রহমান তালুকদার, শিবলী আহমদ বেগ, দিরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এড. রিপা সিনহা, ইশতিয়াক হোসেন মঞ্জু, আবুল কাশেম আজাদ, এমদাদুল হক, নওশের মনির, জাকির হোসেন, দেলোয়ার হোসেন, অজয় তালুকদার, শিশির অধিকারী, আশরাফ মনির, আবুবকর সিদ্দিক, আজহার উদ্দিন প্রমুখ।

এছাড়া দিরাই উপজেলা ও শাল্লা উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের তৃণমূল নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

সেন পরিবারেই দিরাই-শাল্লার মানুষের আস্থা উল্লেখ করে কর্মী সমাবেশে বক্তব্যকালে তৃণমূল আওয়ামী লীগের নেতারা বলেন, প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের সহধর্মিণী ড. জয়া সেন গুপ্তার নেতৃত্বে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের নেতৃত্বেই দিরাই শাল্লার আগামীর উন্নয়ন ত্বরান্বিত করা হবে।

কর্মীসভা শেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দলীয় কার্যালয়ে দিরাই উপজেলা আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. জয়া সেনগুপ্ত।