সড়কে প্রাণ গেল কুলাউড়ার একই পরিবারের ৪ জনের

প্রবাস থেকে ৭/৮ বছর পর দেশে ফিরেছিলেন রাজু মিয়া। পরিবারের পক্ষ থেকে তার বিয়ের প্রস্তুতি চলছিল। কিন্তু আসন্ন বিয়ের উৎসবকে শোকে পরিণত করলো এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা।

বিমানবন্দর থেকে প্রবাসী রাজুকে নিয়ে বাড়িতে ফেরার পথে ট্রাকচাপায় মৌলভীবাজারের কুলাউড়ার একই পরিবারের ৪ জনসহ ৫ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) ভোররাতে ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের মাধবপুরে এ দুর্ঘটনাটি ঘটেছে।

পারিবারিক ও স্থানীয় সূত্র জানায়, কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের মাদানগর গ্রামের ক্বারী নুরুল হকের ছেলে মালয়েশিয়া প্রবাসী রাজু মিয়াকে বিমানবন্দর থেকে আনতে পরিবারের ৮ সদস্য মাইক্রোবাসযোগে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যান। ফেরার পথে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুরে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সরাসরি তাদের বহনকারী মাইক্রোবাসকে ধাক্কা দিয়ে দুমড়ে-মুচড়ে দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালকসহ ৩ জন ও হাসপাতালে নেওয়ার পর আরও ২ জন প্রাণ হারান।

নিহতরা হলেন- হাজীপুর ইউনিয়নের মাদানগর গ্রামের ক্বারী নুরুল হক ছেলে আতিকুর রহমান শিহাব (১৫), মেয়ে সাদিয়া (২৬), মেয়ের স্বামী আব্দুস সালাম (৩৫), শিশু হাবিবা (২) ও মাইক্রোবাসের চালক ছাতির মিয়া (৩২)।

দুর্ঘটনাস্থল থেকে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে তাদের হেফাজতে রেখেছে। আহত প্রবাসী রাজু মিয়া, তার পিতা ক্বারী নুরুল হক (৫৬) ও শিশু নিশাদকে গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।