সংস্কার শেষে বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার মসজিদের উদ্বোধন

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ঐতিহ্যবাহী গ্যানিংগঞ্জ বাজার জামে মসজিদের পুনঃসংস্কার কাজ সমাপ্তির পর জুময়ার নামাজের সময় উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১০ মার্চ) জুময়ার বয়ান পেশ করেন, আল্লামা ফজলুর রহমান খান ও খতিব মাওলানা শায়খ মখলিছুর রহমান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয় সম্পাদক ও অত্র জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি রেজাউল মোহিত খান, সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন তালুকদার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী মুফতি আতাউর রহমান, ৩নং দক্ষিণ-পূর্ব ইউপি চেয়ারম্যান আরফান উদ্দিন, ৪নং দক্ষিণ-পশ্চিম ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান ও মো. হাবিবুর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মুফতি আহমদ আলী, কোষাধ্যক্ষ মাওলানা আব্দুল অলি, গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সিনিয়র সহসভাপতি আব্দুর রহমান, সহসভাপতি সাবাজুর রহমান, সাধারণ সম্পাদক মো. মস্তোফা মিয়া, মাস্টার কবির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, কোষাধ্যক্ষ দিদারুল আলম বাবলু, ক্রীড়া সম্পাদক মোশাহিদ মিয়া, নির্বাহী সদস্য হাফেজ আব্দুল মুকিত ও রবিউল আলম রবি, মাওলানা আলী হায়দার, মাওলানা আব্দুল জলিল ইউসুফী, মাওলানা শায়খ সিরাজুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী শেখ আব্দাল মিয়া, মাস্টার আলী রহমান, হাজী আবু জাফর, হাফেজ শিব্বির আহমদ আরজু, মাওলানা মোশাররফ আহমদ, মো. এনামুল হোসেন ও আব্দুর রশিদ প্রমুখ।

অত্র জামে মসজিদ উন্নয়ন কাজের জন্য এমপি আব্দুল মজিদ খান ৩ লাখ টাকা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী একটি এসি প্রদানের ঘোষণা দেন।