সংসদ নির্বাচন উপলক্ষে লাখাইয়ে অংশীজনের সাথে মতবিনিময়

লাখাইয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে লাখাইয়ের সকল অংশীজনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার নাহিদা সুলতানার সভাপতিত্বে এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমানের সঞ্চালনায় এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক এবং রিটার্নিং অফিসার মোছা. জিলুফা সুলতানা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ এর পুলিশ সুপার মো. আক্তার হোসেন, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাইদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

সভায় রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অংশ নেন।

আলোচনায় অংশ নেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কাজী সামছুল আরেফিন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মতিন, বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, লাখাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. বাহার উদ্দিন, লাখাই উপজেলা প্রেসক্লাব সভাপতি আবুল কাসেম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সম্পদ রায় প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা পুলিশের নবাগত পুলিশ সুপার মো. আক্তার হোসেন বলেন, স্বচ্ছ ও শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন এবং এ ক্ষেত্রে পুলিশ প্রশাসন সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধপরিকর। যে কোন অপ্রীতিকর ঘটনা মোকাবিলায় তাত্ক্ষণিক ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোছা. জিলুফা সুলতানা বলেন, অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠানে প্রশাসন প্রস্তুতি সম্পন্ন করেছে। শান্তিপূর্ণ ও ভোটাদের নির্বিঘ্নে ভোট দিতে পারে সে বিষয়ে সকল স্টেক হোল্ডারদের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।