সংঘর্ষের ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু

সিলেটের গোয়াইনঘাটের ফুলতৈলছ গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ময়না মিয়া নামের এক ব্যক্তি মারা গেছেন। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (৫ আগস্ট) রাতে তিনি মারা যান।

গত ২৬ জুলাই গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের ফুলতৈলছগাম গ্রামে খাস জমিতে ফিশারি নির্মাণকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ময়না মিয়াসহ উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হন। আহতদের মধ্যে প্রায় সবাই চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে গেছেন।

ময়না মিয়া চিকিৎসা নিয়ে বাড়িতে ফেরার পর তার শারীরিক অবস্থার অবনতি হয়। পূণরায় চিকিৎসার জন্য তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে ময়না মিয়া মারা যান।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বলেন, ফুলতৈলছ গ্রামে দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় আহতরা চিকিৎসা নিয়ে সবাই বাড়িতে ফিরে এসেছিলেন। বিষয়টি নিষ্পত্তির জন্য শনিবার (৬ আগস্ট) উভয়পক্ষের লোকজন বৈঠকে বসার কথা ছিল। এরই মধ্যে ময়না মিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে পূণরায় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে তিনি মারা যান।