‘শ্রেণিকৃত ঋণ শূন্যের কোটায় নামিয়ে আনতে হবে’

সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যনেজিং ডিরেক্টর মো. আফজাল করিম বলেছেন, ব্যাংকের শ্রেণিকৃত ঋণ শূন্যের কোটায় নামিয়ে আনতে হবে। সরকার ঘোষিত সব প্রণোদনা প্যাকেজ শতভাগ বিতরণ করতে হবে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সিলেটে সোনালী ব্যাংকের বিভাগীয় সম্মেলন ও ব্যবসায়ীক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এমনটি বলেন।

মতবিনিময় সভায় ব্যংকের কার্যক্রম আরো গতিশীল করতে ও গ্রাহক সেবার মান বাড়াতে কর্মকর্তাদের নির্দেশনা দেন সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম।

শনিবার দিনব্যাপী গ্র্যান্ড সিলেট হোটেলে অনুষ্ঠিত এ সম্মেলনে মো. আফজাল করিম সিলেট থেকে রপ্তানি বৃদ্ধিতে ব্যাংক কর্মকর্তাদের সচেষ্ট থাকার নির্দেশনা দেন। বিশেষত সিলেট অঞ্চলের পন্য আগর, হিমায়িত মাছ, শুটকি, সবজি রপ্তানিতে সহযোগিতার নির্দেশনা দেন তিনি।

সোনালী ব্যাংক লিমিটেড, জেনারেল ম্যানেজার’স অফিসের আয়োজনে সিলেট অঞ্চলের জেনারেল ম্যানেজার মো. জামান মোল্লার সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকটির ডিএমডি সঞ্চিয়া বিনতে আলী।

সম্মেলনে সিলেট বিভাগের সোনালী ব্যাংকের ৮০ টি শাখার শাখা প্রধান, ৪ টি প্রিন্সিপাল অফিস প্রধান ও ২টি কর্পোরেট শাখার শাখা প্রধান, ৪টি জেলা প্রধান শাখার শাখা প্রধান অংশ নেন।

সোনালী ব্যাংক লিমিটেড এর সিইও এবং এমডি মো. আফজাল করিম ২০২২ সালের অর্জন অপেক্ষা ২০২৩ সালে সকল সূচকে ব্যবসায়িক সাফল্য অর্জনের জন্য বছরের শুরু থেকেই বাস্তব ভিত্তিক পরিকল্পনা ও পদক্ষেপ নেওয়ার জন্য নির্দেশনা প্রদান করেন।